News-Bangla - নিউজ বাংলা - Bangla Newspaper from Washington DC - Bangla Newspaper

২৫ ফেব্রুয়ারী ২০১৮, রবিবার      
মূলপাতা arrow খবর arrow ক্যান্সারকে হারিয়ে মৃত্যুর ১৮ ঘণ্টা আগে বিয়ে
ক্যান্সারকে হারিয়ে মৃত্যুর ১৮ ঘণ্টা আগে বিয়ে প্রিন্ট কর
নিউজ-বাংলা ডেস্ক   
সোমবার, ০৮ জানুয়ারি ২০১৮

লিহান লিমা: মার্কিন যুক্তরাষ্ট্রের কানেকটিকাট অঙ্গরাজ্যের একটি স্কুলের শিক্ষিকা হিথারের পরিচয় হয় ডেভিড মোসারের সঙ্গে। ২০১৫ সালের মে মাসে পরিচয়ের শুরু। ভাললাগা গড়ায় ভালবাসায়। কিন্তু ২০১৬ সালের ২৩ ডিসেম্বর হিথারের স্তন ক্যান্সার ধরা পড়ে। কিন্তু এই খবর তাদের সম্পর্কের ভিত নাড়াতে পারে নি। একই দিনে হিথারকে নিজের ভালবাসার প্রস্তাব দেন ডেভিভ। বলেন, ক্যান্সারকে পরাজয়ের এই রাস্তায় হিথারের সঙ্গে লড়বেন তিনি। তবে দুর্ভাগ্যবশতভাবে হিথারের ক্যান্সার মস্তিষ্কে ছড়িয়ে পড়ে। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

ডাক্তার জানান, হিথারের বাঁচার কোন সম্ভাবনা নেই। তাই কোন কিছু ঘটে যাওয়ার আগেই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চেয়েছিলেন এই যুগল। দুজনে সিদ্ধান্ত নেন ২০১৭ সালের ৩০ ডিসেম্বর বিয়ে করবেন। কিন্তু ডাক্তার জানান, থিথারের হাতে এতদিন সময় নেই, জোরে গেলে কয়েক ঘণ্টা। এরপর ২২শে ডিসেম্বর সেন্ট ফ্রান্সিস চ্যাপেল হাসপাতালের বেডেই হিথারকে বিয়ের আংটি পরিয়ে দেন ডেভিড। অক্সিজেন মাস্ক পরে হিথার ডেভিডের হাত ধরে কেক কাটেন। এই সময় কান্নায় ভেঙ্গে পড়েন তাদের বন্ধু, স্বজন ও হাসপাতালের কর্মীরা।

বিয়ের পর মাত্র ১৮ ঘণ্টা স্থায়ী হয়েছিল ডেভিড-হিথারের ‘হাসপাতাল দাম্পত্য’। এরপরই মৃত্যুর কোলে ঢলে পড়েন হিথার মোসার। এই অনন্য প্রেমিক যুগলের বিয়ের ছবিগুলো হিথারের বান্ধবী ক্রিস্টিনা কারাস ইনস্ট্রাগ্রামে পোস্ট করে লিখেন, এ দুইজন এক হওয়া যেন নির্ধারিত ছিল। এরপরই এই খবর ভাইরাল হয়। টাইমস।

--


    
সর্বশেষ আপডেট ( সোমবার, ০৮ জানুয়ারি ২০১৮ )
 

Add comment


Security code
Refresh

< পূর্বে   পরে >
Free Joomla Templates