News-Bangla - নিউজ বাংলা - Bangla Newspaper from Washington DC - Bangla Newspaper

১৩ ডিসেম্বর ২০১৭, বুধবার      
মূলপাতা arrow খবর arrow প্রবাস arrow ফোবানার নতুন কমিটিঃ আতিক সভাপতি, হালিম সাধারন সম্পাদক
ফোবানার নতুন কমিটিঃ আতিক সভাপতি, হালিম সাধারন সম্পাদক প্রিন্ট কর
নিউজ-বাংলা ডট কম   
বৃহস্পতিবার, ১২ অক্টোবর ২০১৭

সম্মেলনের শেষ দিন ফেডারেশন অব বাংলাদেশী এসোসিয়েশন ইন নর্থ আমেরিকা (ফোবানা) ২০১৭-১৮ সালের মেয়াদে চেয়ারম্যান হিসাবে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছে ফ্লোরিডার অত্যন্ত পরিচিত মুখ সফল  ব্যবসায়ী সাংস্কৃতিক কর্মী আতিকুর রহমান আতিক। ৮ অক্টোবর ফ্লোরিডার মায়ামী শহরের হায়াত রিজেন্সী হোটেলে ফোবানা এক্সিকিউটিভ কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।  নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে ছিলেন ফোবানা এক্সিকিউটিভ কমিটির সদ্য বিদায়ী চেয়ারম্যান আজাদুল হক। সহকারী নির্বাচন কমিশনার হিসাবে ছিলেন ফোবানা ভেটারান মাহবুব রেজা রহিম ও একে এম আযাদ।
নির্বাচনে বিনা প্রতিদ্বন্দীতায় এক্সিকিউটিভ সেক্রেটারি হিসাবে নির্বাচিত হন শাহ মোহাম্মদ হালিম এবং জয়েন্ট সেক্রেটারি পদে বিজয় লাভ করেন জাকারিয়া চৌধুরী। এছাড়া ভোটাভুটির মাধ্যমে বিপুল ভোটে ভাইস চেয়ারম্যান পদে বিজয় লাভ করেন মোহাম্মদ আলমগীর এবং ট্রেজারার পদে মাসুদ রব চৌধুরী।

এছাড়া পদাধীকার বলে ফোবানা এক্সিকিউটিভ কমিটির প্রাক্তন চেয়ারম্যান আজাদুল হক, প্রাক্তন এক্সিকিউটিভ সেক্রেটারি এম মাওলা দিল, ৩১তম ফোবানা সম্মেলনের কনভেনার এম রহমান জহির, সদস্য সচিব আরিফ আহমেদ আশরাফ, নিউইয়র্কেও বেদারুল ইসলাম বাবলা, ক্যানসাসের রেহান রেজা এবং নিউজার্সীর নাহিদ চৌধুরী মামুন এক্সিকিউটিভ মেম্বার হিসাবে বিজয়ী হন।



এছাড়া ভোটাভুটির মাধ্যমে সদস্য সংগঠন হিসাবে কমিটিতে অর্ন্তভুক্ত হয় আমেরিকা বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটি, বাংলাদেশ এসোসিয়েশন আমেরিকা ইন্ক (বাই), বাংলাদেশ এসোসিয়েশন অব গ্রেটার  ওয়াশিংটন ডিসি (বাগডিসি), মিড কন্টিনেন্ট বাংলাদেশ এসোসিয়েশন, বাংলাদেশ এসোসিয়েশন অব নিউজার্সী, বৈশাখী মেলা, বাংলাদেশ লীগ অব আমেরিকা, বাংলাদেশ এসোসিয়েশন অব লস এঞ্জেলেস, বেঙ্গলী বয়েজ কালচারাল এন্ড স্পোর্টস এসোসিয়েশন, বাংলাদেশ আমেরিকান ওমেন এসোসিয়েশন অব টেক্সাস, ও ইউএসএ বাংলাদেশ কালচারাল সেন্টার।

এছাড়া অনুষ্ঠানের তৃতীয় দিন বিনা প্রতিদ্বন্দীতায় আগামী ২০১৯ সালে ৩৩তম ফোবানা সম্মেলন আয়োজন করার জন্য নির্বাচিত হয়েছে নিউইয়র্কের ড্রামা সার্কেল। প্রধান নির্বাচন কমিশনার আজাদুল হক কর্তৃক ২০১৯ সালের স্বাগতিক সংগঠন হিসাবে ড্রামা সার্কেলের নাম ঘোষনার সাথে সাথে উল্লাসে মেতে উঠেন সংগঠনের নার্গিস আহমেদ, আবীর আলমগী, সুধা কান্তা সহ অন্যান্য নেতৃবৃন্দ। উত্তর আমেরিকা প্রবাসের অত্যন্ত পরিচিত সংগঠক মুখ নার্গিস আহমেদ এবং জনপ্রিয় টিভি ব্যক্তিত্ব আবির আলমগীর তত্বাবাধানে আগামী ২০১৯ সালে নিউইয়র্কে ৩৩তম ফোবানা সম্মেলন অনুষ্ঠিত হবে। ৩৩তম ফোবানার স্বাগতিক সংগঠন হবার গৌরব অর্জন করে ড্রামা সার্কেল কর্মকর্তা নার্গিস আহমেদ ও আবীর আলমগীর শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া ২০১৯ সালে নিউইয়র্কে অনুষ্ঠিতব্য ফোবানা সম্মেলনে অংশগ্রহন করার জন্য উপস্থিত সবাইকে সাদর আমন্ত্রন জানান।

এছাড়া অনুষ্ঠানের তৃতীয় দিন বিনা প্রতিদ্বন্দীতায় আগামী ২০১৯ সালে ৩৩তম ফোবানা সম্মেলন আয়োজন করার জন্য নির্বাচিত হয়েছে  নিউইয়র্কের ড্রামা সার্কেল।  এই সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ৩৩তম ফোবানার স্বাগতিক সংগঠন হবার গৌরব অর্জন করে ড্রামা সার্কেল কর্মকর্তা নার্গিস আহমেদ ও আবীর আলমগীর শুভেচ্ছা বক্তব্য রাখেন
 এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া ২০১৯ সালে নিউইয়র্কে অনুষ্ঠিতব্য ফোবানা সম্মেলনে অংশগ্রহন করার জন্য উপস্থিত সবাইকে সাদর আমন্ত্রন  জানান।
সর্বশেষ আপডেট ( বৃহস্পতিবার, ১২ অক্টোবর ২০১৭ )
 

Add comment


Security code
Refresh

< পূর্বে   পরে >

পাঠক পছন্দ

Free Joomla Templates