News-Bangla - নিউজ বাংলা - Bangla Newspaper from Washington DC - Bangla Newspaper

২০ জুলাই ২০১৭, বৃহস্পতিবার      
মূলপাতা arrow খবর arrow প্রবাস arrow "স্বদেশ বাংলাদেশ" এর আয়োজনে অনুষ্ঠিত হল "বৈশাখী মেলা"
"স্বদেশ বাংলাদেশ" এর আয়োজনে অনুষ্ঠিত হল "বৈশাখী মেলা" প্রিন্ট কর
নিউজ-বাংলা ডেস্ক   
মঙ্গলবার, ১৬ মে ২০১৭

গত ৩০ এপ্রিল রোববার ভার্জিনিয়ার এ্যাশবার্ন স্থ  হিলটন এ্যাম্বেসি সুইটস-এ "স্বদেশ বাংলাদেশ" এর আয়োজনে অনুষ্ঠিত হয়  "বৈশাখী মেলা"। উদ্যোক্তরা এবারের এই বৈশাখী মেলাকে"স্থানীয় শিল্পীদের মিলন মেলা" হিসাবে তুলে ধরার প্রয়াস ছিল ।

 

 ডিসি, ম্যারিল্যান্ড, ভার্জিনিয়া এলাকায় বসবাসকারী শিল্পী, গুনীজনরা অনুষথানে অংশ গ্রহন করে। অনুষ্ঠানের প্রধান আকর্ষন ছিল বাংলাদেশের তারকা শিল্পী  রিজিয়া পারভীন।  
তার মন মাতানো গান দর্শক-শ্রোতাদের আনন্দ দেয়। আরো সংগীত পরিবেশন করে নিউইয়র্ক থেকে আগত শিল্পী  রানু নেওয়াজ। তিনি চট্টগ্রামের আঞ্চলিক সঙ্গীত পরিবেশন করে দর্শক-শ্রোতাদের মন জয় করেন।
স্বদেশের আয়োজনে গ্রেটার ওয়াশিংটনে স্থানীয় শিল্পীদের মিলনমেলা মবেত কন্ঠে আরো সংগীত পরিবেশন করে আবু রুমি, এমডি সুহাস, কালাচান সরকার, শেখ মাওলা মিলন, অসিম রানা, আদেল আহমেদ, আফসানা সিরাজ, সিমা খান, পলি বালা কর্মকার, মিলি গোমেজ, হিরন চৌধুরী, মোহাম্মদ মোস্তফা, রোকসানা পারভিন, ফাহমিদা কাদের লাবনী, আক্তার হোসাইন, ভয়েস অফ আমেরিকার সুকণ্ঠি সাবরিনা চৌধুরী ডোনা, সাজ্জাদুর রহমান, শিমা খান, মোহাম্মদ রবিউল আলম, মিজানুর রহমান খান, কুলসুম আলম খুকি, নীলা চৌধুরী, লাভলি হোসেন প্রমুখ।
 

 কবিতা আবৃত্তি ও স্মৃতিচারণ করেন ভয়েস অফ আমেরিকার রোকেয়া হায়দার, সরকার কবির উদ্দিন, ওয়াহেদ হোসাইনি, বিশিষ্ট নাট্য, আবৃতিকার ও চট্টগ্রাম বেতারের সাবেক প্রধান প্রযোজক একেএম আসাদুজ্জামান, ড. আনোয়ারুল করিম, ড. বদরুল খান, ড. আহসান করিম প্রমুখ। নিউইয়র্ক থেকে বিশেষ অতিথি হিসেবে মঞ্চ অলংকৃত করেন বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পী শাহ নেওয়াজ।
 অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন- বাংলাদেশ টিভির বিশিষ্ট উপস্থাপিকা নাজমুন নাহার ইউনা, ইঞ্জিনিয়ার ফয়সল কাদের, বিউটি করিম ও শম্পা হোসাইন। ব্দ গ্রহনে  রবিউল ইসলাম শিশির (সাউন্ড ওয়ার্কস)।  গ্রান্ড স্পন্সর ছিলেন ইমিগ্রেশন এটর্নী মৃগেল রিভেরা ও ডাটা গ্রুপের সিইও জাকির হোসেন। টাইটেল স্পন্সর ছিল জি-বাংলা। অনুষ্ঠানটির  সার্বিক পরিচালনায় ছিলেন- স্বদেশের কর্ণধার শরাফত হোসেন বাবু।

 

 

সর্বশেষ আপডেট ( মঙ্গলবার, ১৬ মে ২০১৭ )
 

Add comment


Security code
Refresh

< পূর্বে   পরে >

পাঠক পছন্দ

Free Joomla Templates