News-Bangla - নিউজ বাংলা - Bangla Newspaper from Washington DC - Bangla Newspaper

২০ জুলাই ২০১৭, বৃহস্পতিবার      
মূলপাতা arrow খবর arrow প্রবাস arrow বাগডিসি'র দৃষ্টি আকর্ষণ
বাগডিসি'র দৃষ্টি আকর্ষণ প্রিন্ট কর
আরিফুর রহমান   
সোমবার, ০১ মে ২০১৭
নিচের প্রেস বিজ্ঞপ্তিতে বর্ণিত আপনাদের আয়োজনকে সাধুবাদ জানাই। কিন্তু বিজ্ঞপ্তির একটি তথ্যের প্রতিবাদ না জানিয়ে পারছিনা ।  এখানে বলা হয়েছে। "এই প্রথম অনুষ্ঠান স্থলে তাজা ইলিশ ভেজে খাওয়ানো হবে ওয়াশিংটন মেট্রো এলাকার প্রবাসী বাঙালিদের"। এই তথ্যটি সত্য নয়। আপনারা জানেন, ২০০৬ সালে বিসিসিডি, আই  বাংলাস্কুল সর্ব প্রথম ওয়াশিংটন ডিসি মেট্রো এলাকায় "পিঠা উৎসবের " সূচনা করে।  তারই ধারাবাহিকতায় ২০০৭ সালে পথিকৃৎ হিসেবে বাংলাস্কুল এই  এলাকায়  Arlingon Luber Run পার্কে সর্ব প্রথম উন্মুক্ত আকাশের নিচে সর্বজন প্রশংসিত বৈশাখী মেলার সূচনা করে। সেই বৈশাখী মেলায় ৩০ এর উর্ধ ভর্তার আয়োজন করা হয়েছিল।  সেই মেলার বিশেষ আকর্ষণ ই ছিল মেলা স্থলে  ইলিশ মাছ ভেজে খাওয়ানো।  মেলা স্থলে ভাত রান্না করে পরিবেশনও আরেকটি বিশেষত্ব ছিল।    

তাই, আপনাদের প্রেস বিজ্ঞপ্তিতে প্রকাশিত ভুল তথ্যটি সংশোধন করে বিজ্ঞপ্তি প্রকাশের অনুরোধ রাখছি। তবে বাগডিসির ইতিহাসে পান্তা-ইলিশের আয়োজন এই প্রথম।

ধন্যবাদান্তে
আরিফুর রহমান


বাগডিসির বিবৃতি
সম্মানিত সুধীমন্ডলী,

আপনাদের সবার দৃষ্টি আকর্ষন করে আনন্দের সাথে জানানো যাচ্ছে যে, বাগডিসি আয়োজিত আগামী বছরের “পান্তা-ইলিশ” অনুষ্ঠিত হবে ১৪ই এপ্রিল, ২০১৮। আপনাদের আগাম আমন্ত্রন রইল আগামী বছরের পান্তা-ইলিশে।
এছাড়া আগামী ২রা জুলাই, ২০১৭ আসছে  বাগডিসি’র আয়োজনে ওয়াশিংটন মেট্রো এলাকার প্রথম “পান্তা-ইলিশ” অনুষ্ঠান। সবার সাথে মিলন মেলার আনন্দ আয়োজনে সারাটা দিন হয়ে উঠবে একটি অনন্য সুন্দর দিন। আর আয়োজনে  সবচেয়ে আকর্ষনীয় বিষয় হচ্ছে- তাজা তাজা চাঁদপুরের সুস্বাদু ইলিশ ভাজা-পান্তা ভাত, সাথে থাকবে  বাংলাদেশের ঐতিহ্যবাহী ২০ রকমের ভর্তা। এই প্রথম অনুষ্ঠান স্থলে তাজা ইলিশ ভেজে খাওয়ানো হবে ওয়াশিংটন মেট্রো এলাকার প্রবাসী বাঙালিদের। এছাড়া আপনাদের সবার আনন্দ দানের জন্য থাকছে ভিন্নধর্মী অনুপম সাংস্কৃতিক অনুষ্ঠান।
আপনারা সবাই সপরিবারে, সবান্ধব আমন্ত্রিত... সবাই চলে আসুন “পান্তা-ইলিশ” অনুষ্ঠানে।

 স্থানঃ- Fort Hunt Park (Group Picnic Area - A-001) | 8999 Fort Hunt Rd, Alexandria, VA 22308



 আমন্ত্রণে,

মোহাম্মদ আলমগীর, প্রেসিডেন্ট

এ্যান্থনী পিউস গমেস, সেক্রেটারী

-বাংলাদেশ এসোসিয়েশন অব গ্রেটার ওয়াশিংটন ডিসি
সর্বশেষ আপডেট ( সোমবার, ০১ মে ২০১৭ )
 

Add comment


Security code
Refresh

< পূর্বে   পরে >

পাঠক পছন্দ

Free Joomla Templates