News-Bangla - নিউজ বাংলা - Bangla Newspaper from Washington DC - Bangla Newspaper

২৫ মে ২০১৭, বৃহস্পতিবার      
মূলপাতা arrow খবর arrow প্রবাস arrow বাই এর "বৈশাখী জলসা" ভরিয়ে দেবে মন
বাই এর "বৈশাখী জলসা" ভরিয়ে দেবে মন প্রিন্ট কর
নিউজ-বাংলা ডট কম   
মঙ্গলবার, ১১ এপ্রিল ২০১৭

  

আগামী  ২২শে এপ্রিল শনিবার মেরিল্যান্ডের কেভিন জন মিডল স্কুল অডিটোরিয়ামে বিকাল চারটা থেকে  বাংলাদেশ এসোসিয়েশন অব আমেরিকা (বাই) আয়োজিত "বৈশাখী জলসা"র মঞ্চ আলোকিত হয়ে উঠবে নাটক-" হাসন রাজা"র বর্ণাঢ্য মঞ্চায়নের মধ্য দিয়ে।  বাই এর এই বৈশাখী উৎসবে আরো থাকছে ধ্রুপদের শিল্প শোভিত নান্দনিক পরিবেশনায়  গীতি আলেখ্য, সৃষ্টি নৃত্যাংগনের দৃষ্টি নন্দন পরিবেশনা, আনন্দ এবং তার বন্ধুদের প্রানবন্ত পরিবেশনা- "জয়ধ্বনি" এবং গ্রাম বাংলার কৃষাণ-কৃষানীদের জীবন গাঁথা নিয়ে "বাবুর হাটের পালা গানের আসর".
 "বাই" এর এই বৈশাখী জলসার গ্র্যান্ড স্পন্সর ডাটা গ্রুপ।


বিকাল চারটায় শিশু-কিশোরদের চিত্রাংকন এবং বৈশাখী সাজ প্রতিযোগিতার মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হবে। এর পাশাপাশি থাকবে পিঠা এবং বৈশাখী ভোজের আয়োজন। পান্তা-ইলিশ, ডালের চর্চরী আর সুস্বাদু ভর্তায় আপনার রসনা তৃপ্ত হবে। তবে এই বৈশাখী ভোজের আয়োজন থাকবে বিকেল চারটা থেকে সাড়ে ছটা পর্যন্ত। এ ছাড়া  থাকবে বাংগালী শাড়ী সাজ এবং প্রসাধনীর স্টল।

বিকাল ছয়টায় শুরু হবে মূল মঞ্চের অনুষ্ঠানমালা। বৈশাখী বরণের নানা আয়োজন, শোভা যাত্রা, দর্শক-শ্রোতা সংগঠক আর শিল্পীদের সকলের  অংশ গ্রহনে বৈশাখী বন্দনার পর ঠিক সাড়ে ছটায় অনুষ্ঠিত হবে গুনী নৃত্য শিল্পী মিতু গনজালভেজের কোরিওগ্রাফী এবং পরিচালনায়  সৃষ্টি নৃত্যাংগনের শিল্পীদের বর্ণাঢ্য পরিবেশনা। এরপর প্রবাসে বেড়ে উঠা নতুন প্রজন্মের পরিবেশনা "আনন্দ এবং আর বন্ধুদের "আনন্দধ্বনি"। গতানুগতিক ধারার বাইরে বাই এর পরিচালক তরুন  প্রজন্মের নতুন ধারা শিল্পী আনন্দ খানের পরিচালনায় অনুষ্ঠানের এই পর্বটি আপনাদের মন রাংগিয়ে দেবে।


 বাংলাদেশ এসোসিয়েশন অব আমেরিকা (বাই) এর এই জমজমাট "বৈশাখী জলসা"র স্পন্সরঃ ডাটা গ্রুপ। অনুষ্ঠানটি স্পন্সর করার জন্য "বাই" এর পক্ষ থেকে ডাটা গ্রুপের সিইও জনাব জাকির হোসেনের প্রতি কৃতজ্ঞতা ।

সর্বশেষ আপডেট ( মঙ্গলবার, ১১ এপ্রিল ২০১৭ )
 

Add comment


Security code
Refresh

< পূর্বে   পরে >
Free Joomla Templates