News-Bangla - নিউজ বাংলা - Bangla Newspaper from Washington DC - Bangla Newspaper

১৮ ডিসেম্বর ২০১৭, সোমবার      
মূলপাতা arrow খবর arrow প্রবাস arrow দোয়া প্রার্থী
দোয়া প্রার্থী প্রিন্ট কর
Administrator   
বুধবার, ৩০ অক্টোবর ২০১৩

বিশিষ্ট কমিউনিটি এক্টিভিষ্ট এবং বাংলাদেশ সোসাইটি অব ওয়াশিংটন ডিসির সভাপতি ডঃ আব্দুর রাজ্জাক জীবন মৃত্যুর সন্ধিক্ষনে বর্তমানে ম্যারিল্যান্ডের বেথেস্টাস্থ ওয়াশিংটন সাবারবান হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন। ২০১১ সাল থেকে তিনি ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন। তার শরীরে বাধা ক্যান্সার সেল অতি সম্প্রতি মস্তিষ্কে ছড়িয়ে পড়েছে। জীবনের এই নাজুক অধ্যায়ে পরম করুনাময় আল্লাহ তা'আলার একটি মিরাকলের আশায় ডঃ রাজ্জাকের পরিবার, শুভাকাংক্ষী এবং কমিউনিটি সদস্যবৃন্দ পথ চেয়ে আছেন।

ডঃ আব্দুর রাজ্জাকের সহধর্মিনী বাংলাদেশ এসোশিয়েশন অব আমেরিকার সাবেক সভানেত্রী ডঃ নাজমা জাহানসহ তার পরিবারের সদস্যবৃন্দ এবং কমিউনিটি নেতৃবৃন্দ একটি মিরাকলের প্রত্যাশায় সকলের কাছে দোয়া প্রার্থী।
ডঃ রাজ্জাকের আরোগ্য কামনায় বিবৃতি দিয়েছেন বাংলাদেশ এসোশিয়েশন অব আমেরিকা (বাই) এর সভাপতি সাজদা সোলায়মান, সাধারন সম্পাদক সফি দেলোয়ার কাজল, বাংলাদেশ এসোশিয়েশন অব গ্রেটার ওয়াশিংটন ডিসির সভাপতি এটিএম আলম, ঢাকা বিশ্ববিদ্যালয় এলামনাই ফোরাম (ডুয়াফি)র সভাপতি শাহনাজ শিরীন, সাধারন সম্পাদক সাব্রিনা রহমান শর্মী, ফ্রেন্ডস এন্ড ফ্যামেলীর পক্ষে আবু মোহম্মদ রুমি প্রমুখ।

এদিকে ড রাজ্জাকের কতিপয় শুভাকাংক্ষী এবং কমিউনিটি এক্টিভিষ্ট আগামী ৩রা নভেম্বর রবিবার বেলা তিনটায়  19650 Club House Road,( Suite 205), Montgomery Village, MD 20886 স্থ International Cultural Center (ICC)  তে এক দোয়া মহফিলের আয়োজন করা হয়েছে। এই বিষয়ে যোগাযোগঃ মিঃ নাজির উল্লাহ (৩০১- ৫৩৭-৯৮৮৫)  

সর্বশেষ আপডেট ( সোমবার, ০৭ জুলাই ২০১৪ )
 

Add comment


Security code
Refresh

< পূর্বে   পরে >
Free Joomla Templates