News-Bangla - নিউজ বাংলা - Bangla Newspaper from Washington DC - Bangla Newspaper

১৬ ডিসেম্বর ২০১৭, শনিবার      
মন্ট্রিওল ফোবানাতে বাগডিসি প্রিন্ট কর
নিউজ-বাংলা ডেস্ক   
শুক্রবার, ৩০ আগস্ট ২০১৩

ছবিঃ কামরুল ইসলাম কামাল
অবশেষে মন্ট্রিয়ালে অনুষ্ঠিত ঘন্ডিত ফোবানাতেই যোগ দিচ্ছে দিতে বাংলাদেশ এসোসিয়েশন অব গ্রেটার ওয়াশিংটন ডিসি। সংগঠনের সভাপতি এটিএম আলম জানালেন সাংগঠনিক ভাবে সিদ্ধান্ত নিয়েই বাগডিসি মন্ট্রিওল ফোবানা তে যোগ দিচ্ছেন।

সংগঠনের সাধারণ সম্পাদক নুরুল আমীন নুরুর নেতৃত্বে সংগঠনের সাত কর্মকর্তা এবং তাদের পারিবারিক সদস্য সহ মোট ২৬জন অংশ গ্রহন করছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছিল। এসোসিয়েশনর সাধারন সম্পাদক নুরুল আমিন নুরু  বলেন   আগামী ২০১৪ সালে ওয়াশিংটনে এই অংশের পরবর্তী ফোবানা সম্মেলনের স্বাগতিক সংগঠনের দায়িত্ব নিতে সর্বাত্নক চেষ্টা করবেন।
উল্লেখ্য যে ত্রিধারার বিভক্ত ফোবানার দুইটি অংশ একত্রীকরণ প্রক্রিয়ায় বাগডিসি জড়িত থাকলেও নেতৃত্ব পরিবর্তনের পরবর্তী পরিস্থিতিতে এবং ব্যক্তি এবং সাংগঠনিক স্বার্থ বিবেচনায় বাগডিসি মন্ট্রিওল ফোবানাতে যোগ দিচ্ছেন। সভাপতি এটিএম আলম জানালেন গত ২৯শে আগষ্টে কনফারেন্স মিটিং-এ এক সাংগঠিক সিদ্ধান্তে বাগডিসি মন্ট্রিওল ফোবানাতে যাচ্ছে। যদিও সংগঠনের প্রভাবশালী সদস্য সদ্য প্রাক্তন সভাপতি মোহম্মদ আলমগীর, বাগডিসির পরিচালক আব্দুস সাত্তার, মাহমুদুন্নবী বাকীসহ এই  ঘরনার অনেকেই আটলান্টা ফোবানায় অংশ নিচ্ছে। তবে আব্দুস সাত্তার এই প্রতিনিধিকে বলেন তারা বাগডিসির নামে এই সম্মেলনে অংশ নিচ্ছে না।  এদিকে বাগডিসি ২০১৪ সালে ওয়াশিংটন ডিসিতে এই অংশের ফোবানার  ২৮তম বাংলাদেশ সম্মেলন আয়োজনের যে চেষ্টা চালাচ্ছেন, তা ব্যাপকভাবে আইনী চ্যালেঞ্জের মুখে পড়বে বলে একটি মহল থেকে আশাংক্ষা প্রকাশ করছে।

 

সর্বশেষ আপডেট ( বৃহস্পতিবার, ২৮ নভেম্বর ২০১৩ )
 

Add comment


Security code
Refresh

< পূর্বে   পরে >
Free Joomla Templates