News-Bangla - নিউজ বাংলা - Bangla Newspaper from Washington DC - Bangla Newspaper

১৯ জানুয়ারী ২০১৮, শুক্রবার      
মূলপাতা arrow মেয়েদের পাতা
মেয়েদের পাতা
দাম্পত্য: বিয়ের আগে বিয়ের পরে প্রিন্ট কর
রুহিনা তাসকিন   
মঙ্গলবার, ২৮ মে ২০১৩

  
‘বিয়ের আগে অসম্পূর্ণ ছিলাম, বিয়ের পর একদম বরবাদ হয়ে গেছি।’ কমেডিয়ান হেনরি ইয়াংম্যানের স্রেফ রসিকতা এটি। শুনে তো হাসবেনই, তবে একবার হয়তো নিজের বিয়ের পর প্রথম দিনকার কথাগুলোও মনে পড়ে যাবে।

 
মা- যার ভালোবাসায় কোনো সীমানা নেই প্রিন্ট কর
Administrator   
শনিবার, ১১ মে ২০১৩

‘মা’- আবেগ ভালোবাসা আর অনুভুতি মিশ্রিত একটী নাম। ত্রি-ভুবনের সবচেয়ে মধুরতম শব্দ। যার কোন পরিসীমা নেই। ছোট এই শব্দ পরম মমতা, শ্রদ্ধার সাথে প্রতিনিয়ত উচ্চারিত হয় প্রতিটি সন্তানের মুখে। জীবনের দুঃখ বেদনা আর আনন্দ অনুভূতির নানা সন্ধিক্ষনে মনে পড়ে যায় মায়ের কথা। মা! পরম তৃপ্তি মাখা এই মধুর ধ্বনি  স্বর্গীয় পুণ্যতায় হৃদয়-মনকে পল্লবিত করে তোলে। অমিয় সুধায় ভাসিয়ে দেয় প্রাণ।

 
আমার মা আমার পৃথিবী প্রিন্ট কর
চৌধুরী ভাস্কর হোম   
শনিবার, ১১ মে ২০১৩

পূর্বাকাশে সূর্যাস্তের শেষ সীমারাখে যেন ছুঁয়ে যাচ্ছে। ডুবন্ত সূর্যের মলীন চেহারাটি যেন ঠিক কোন স্বপ্নের রাত্রীর কথা মনে করিয়ে দেয়! বেলা-অবেলার সন্ধিক্ষণে প্রতিক্ষমাণ সন্ধারাত্রীর দীপাবলী যেন ডাকছে!! সময়ের তারতম্যে অপেক্ষার পালা গুনছে মধ্যরাত্রীরা....!! নিস্তব্দ রাতের আধাঁরে ঘরের আশপাশে ঝিঝি পোঁকার শব্দ, আর কখনো পোষ্য প্রাণীর হাউমাউ ডেকে উঠা। নিস্তব্দ রাতে পাহাড়াদের নিন্দ্রাহীন রাজ্যে পথচলার শব্দ!

 
আপনার সন্তানকে কখনোই যা বলবেন না প্রিন্ট কর
কাণিজ ফাতিমা   
শনিবার, ১১ মে ২০১৩


সব বাবা-মা ই চান তার সন্তানটি সেরা হোক,  সব কিছুতে ভালো হোক, চৌকস হোক৷ এজন্য তারা অনেক চেষ্টা করেন, ত্যাগ করেন, সময় দেন, সামর্থ অনুযায়ী অর্থ ব্যয় করেন৷ এরপর ও যখন কাঙ্খিত ফল পান না তখন কষ্ট পান , মুষড়ে পড়েন৷ তারা তাদের কষ্টের এ অনুভুতি প্রকাশ করেন  বিভিন্ন ভাবে।

 
স্বামী-স্ত্রীর পছন্দে অমিল প্রিন্ট কর
মরিয়ম মনি   
সোমবার, ২৯ এপ্রিল ২০১৩


 একসঙ্গে থাকতে গেলে অনেক পছন্দের বিষয় বিসর্জন দিতে হয়। তেমনি অন্যের পছন্দের বিষয়ের উপর দিতে হয় গুরুত্ব। বাবা-মা, ভাই-বোনের সঙ্গে অনেক সময় জেদ করে নিজের পছন্দটা চাপিয়ে দিতে পারলেও স্বামী বা স্ত্রী’র ক্ষেত্রে পছন্দ-অপছন্দের বিষয়ে দিতে হবে সম্মান।

 
<< শুরু < আগে 1 2 3 4 5 6 7 8 9 10 পরে > শেষ >>

ফলাফল 73 - 81 মোট 159

পাঠক পছন্দ

Free Joomla Templates