News-Bangla - নিউজ বাংলা - Bangla Newspaper from Washington DC - Bangla Newspaper

২৪ সেপ্টেম্বর ২০১৭, রবিবার      
মূলপাতা arrow খবর arrow প্রবাস
প্রবাস
উদয়নের তৃতীয় ফিউশনে আরো আনন্দধারা প্রিন্ট কর
সফি দেলোয়ার কাজল   
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭

আমেরিকার গ্রীষ্মের প্রচন্ড তাপদাহের শেষে শরত (ফল)এর আগমনের বার্তা নিয়ে প্রকৃতিতে বইছে মৃদুমন্দ হিমেল হাওয়া। এমনি এক সন্ধ্যায় যুক্তরাষ্ট্রের ম্যারীল্যান্ড রাজ্যের  কলম্বিয়া শহরে উদয়ন ইঙ্কের  আয়োজনে  অনুষ্ঠিত হল  বর্নাঢ্য বিচিত্রা অনুষ্ঠান-ফিউশন ২০১৭।  এটা ফিউশন সিরিজের তৃতীয় অধ্যায়। ২০১৩ থেকে এক বছর অন্তর অন্তর  গ্রেটার ওয়াশিংটনের জনপ্রিয় শিল্পী দম্পতি শাহীন-রুবির নেতৃত্বে উচ্ছ্বাস আর উৎসবের রংগের ছটায় উদয়নের "ফিউশন" এর অপরূপ পরিবেশনায় অনুষ্ঠিত হচ্ছে "ফিউশন"-বাংলা বিচিত্রা অনুষ্ঠান।
সর্বশেষ আপডেট ( শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭ )
 
কানাডার "ফোবানা"!!! প্রিন্ট কর
নিউজ-বাংলা ডেস্ক   
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭


গত ১৬ই এবং  ১৭ই সেপ্টেম্বর কানাডার টরেন্টোস্থ ডেল্টা হোটেলে অনুষ্ঠিত হলো "ফোবানা" নাম দিয়ে একটি সাংষ্কৃতিক অনুষ্ঠান। 'অনুভবে চেতনায় আমাদের বাংলাদেশ' শীর্ষক এই অনুষ্ঠানে কানাডার বিভিন্ন শহর থেকে প্রবাসী বাংলাদেশীরা অংশ গ্রহন করে। আমেরিকা থেকেও কিছু  দর্শক-শ্রোতা অংশ নেয়। অনুষ্ঠান হতেই পরে।  প্রশ্ন হলো  অবৈধ ভাবে "ফোবানা" নাম ব্যবহার করে অনুষ্ঠান করা কতটা যুক্তি সংগত।

সর্বশেষ আপডেট ( বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭ )
 
ভার্জিনিয়াতে চাটগাঁইয়া ‘মেজবান’ প্রিন্ট কর
নিউজ-বাংলা ডেস্ক   
সোমবার, ১৮ সেপ্টেম্বর ২০১৭

মেজবান হচ্ছে অতিথি আপ্যায়নকারী। আর  মেজবান মানেই চট্টগ্রাম।  সুদীর্ঘকাল থেকে চাটগাঁইয়া  মেজবানের  রয়েছে আলাদা কদর, রূপ-বৈচিত্র্য ও বহুল জনপ্রিয়তা। চট্টগ্রামের সংস্কৃতির অনুষঙ্গ হিসেবে এটা স্থান করে নিয়েছে।  মেজবানির কদর-সুখ্যাতি এখন দেশ ছড়িয়ে বিদেশেও ছড়িয়ে পড়েছে। গত বছর থেকে চট্টগ্রামের এ মেজবানের আয়োজন শুরু হয় গ্রেটার ওয়াশিংটন ডিসিতে। গত বছরের ধারাবাহিকতায় গত ১৬ই সেপ্টেম্বর ভার্জিনিয়ার স্প্রিংফিল্ডস্থ একন্টিক পার্কের অনুষ্ঠিত হল এই মেজবানির আয়োজন।
সর্বশেষ আপডেট ( সোমবার, ১৮ সেপ্টেম্বর ২০১৭ )
 
নিউ ইয়র্কের বিমানবন্দরে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন শেখ হাসিনা প্রিন্ট কর
বাংলা প্রেস, নিউ ইয়র্ক:   
সোমবার, ১৮ সেপ্টেম্বর ২০১৭

 যুক্তরাষ্ট্রের নিউ  ইয়র্কের জন এফ কেনেডি (জেএফকে) বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা পেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতিসংঘের ৭২তম সাধারণ অধিবেশনে যোগ দিতে আসা প্রধানমন্ত্রীকে বহনকারী  ইত্তেহাদ এয়ারওয়েজের ফ্লাইট এয়ারবাস এ৩৮০-৮০০ নিউ ইয়র্কের  স্থানীয় সময় রবিবার বিকেলে সাড়ে ৪টা (বাংলাদেশ সময় রাত আড়াইটা) নিউ ইয়র্কে পৌঁছান।
সর্বশেষ আপডেট ( সোমবার, ১৮ সেপ্টেম্বর ২০১৭ )
 
নিউ ইয়র্কের জেএফকে বিমানবন্দরে বিএনপির প্রতিবাদ সমাবেশ প্রিন্ট কর
বাংলা প্রেস, নিউ ইয়র্ক:   
সোমবার, ১৮ সেপ্টেম্বর ২০১৭

 প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুক্তরাষ্ট্রে আগমনকে কেন্দ্র করে যুক্তরাষ্ট্র বিএনপি ও সকল অঙ্গসংগঠনের নেতাকর্মিরা এক প্রতিবাদ কর্মসুচি পালন করেছেন। বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মিদের সমাগম ঘটে এ প্রতিবাদ সমাবেশে।
সর্বশেষ আপডেট ( সোমবার, ১৮ সেপ্টেম্বর ২০১৭ )
 
<< শুরু < আগে 1 2 3 4 5 6 7 8 9 10 পরে > শেষ >>

ফলাফল 1 - 9 মোট 1921
Free Joomla Templates