News-Bangla - নিউজ বাংলা - Bangla Newspaper from Washington DC - Bangla Newspaper

১৮ নভেম্বর ২০১৭, শনিবার      
খবর
দেশ ফেস্টিভ্যালে হাজারো মানুষের ঢল প্রিন্ট কর
সদেরা সুজন, সিবিএনএ, কানাডা থেকে।।   
সোমবার, ২৯ মে ২০১৭

 চোখ ঝলসানো আয়োজনে পর্দা নামলো কানাডার বাংলাদেশী কমিউনিটির সর্ববৃহৎ ইনডোর ইভেন্ট বাংলাদেশ ফেস্টিভ্যাল ২০১৭ এর। যেমনটি প্রত্যাশা করা হয়েছিলো তেমনটিই ঘটলো। প্রথমদিনের টিকিট ছিলো সোল্ডআউট। টিকিট না পেয়ে ফিরে গেছেন অনেকে। দ্বিতীয়দিনেও সোল্ডআউট হয়েছে টিকিট। পুরো অডিটোরিয়ামে তিল ধারণের স্থান ছিলো না।  কানাডার সর্বাধিক পঠিত বাংলা সংবাদপত্র সাপ্তাহিক বাংলামেইল আয়োজিত তৃতীয় বাংলাদেশ ফেস্টিভ্যালের দুইদিনের পর্দা উঠেছে এভাবেই।
সর্বশেষ আপডেট ( সোমবার, ২৯ মে ২০১৭ )
 
পিপল এন্ড টেক এবং এশিয়ান টিভি’র আয়োজনে “মা দিবস” উদযাপন প্রিন্ট কর
এ্যন্থনী পিউস গোমেজ, ভার্জিনিয়া   
মঙ্গলবার, ১৬ মে ২০১৭

গত ১২ই মে, ২০১৭, রোজ শুক্রবার সন্ধ্যায় পিপল এন্ড টেক-এর ভার্জিনিয়াস্থ ক্যাম্পাসে পিপল এন্ড টেক এবং এশিয়ান টিভি ইউএস-এর যৌথ আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল “মা দিবস” উদযাপন অনুষ্ঠান। সহযোগিতায় ছিলেন “আগামী”র সাউথ ইস্ট চ্যাপ্টারের প্রেসিডেন্ট ফারজানা সুলতানা (ফারজানা ক্লারা)। 

সর্বশেষ আপডেট ( মঙ্গলবার, ১৬ মে ২০১৭ )
 
ভালবাসার ছোঁয়ায় ভার্জিনিয়ায় অনুষ্ঠিত হয়ে গেল “হৃদয়বীণা” প্রিন্ট কর
এ্যন্থনী পিউস গোমেজ, ভার্জিনিয়া   
মঙ্গলবার, ১৬ মে ২০১৭

 গত ৭ই মে, ২০১৭, রোজ রবিবার সন্ধ্যায় ভার্জিনিয়ার ন্যানী জে, লি রিক্রিয়েশন সেন্টার মিলনায়তনে “হৃদয়বীণা”র আয়োজনে অত্যন্ত সফলভাবে অনুষ্ঠিত হয়ে গেল “হৃদয়ে রবীন্দ্রনাথ চেতনায় নজরুল” অনুষ্ঠানটি। সৃজনশীল অনুষ্ঠান পরিকল্পনা, ওয়াশিংটনের সাংস্কৃতিক পরিমন্ডলের বিশিষ্ট শিল্পীদের সম্পৃক্ততায় অত্যন্ত চমৎকার, অনুপম পরিবেশনায় মূর্ত হয়ে উঠেছিল মিলনায়তন প্রাঙ্গন।
সর্বশেষ আপডেট ( মঙ্গলবার, ১৬ মে ২০১৭ )
 
সড়ক দুর্ঘটনায় নিউইয়র্কে তিন বাংলাদেশী নিহত প্রিন্ট কর
বর্ণমালা নিউজ:   
মঙ্গলবার, ১৬ মে ২০১৭
 মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিউইয়র্ক সিটির লং আইল্যান্ডের নর্দার্ন স্টেট পার্কওয়েতে তিন বাংলাদেশি নিহত এবং একজন আহত হয়েছেন। ১৩ মে শনিবার ভোর ৫টায় তাদের প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে মহা সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খেলে হতাহতের এ ঘটনা ঘটে বলে নিউইয়র্ক স্টেট পুলিশ জানিয়েছে।
সর্বশেষ আপডেট ( মঙ্গলবার, ১৬ মে ২০১৭ )
 
"স্বদেশ বাংলাদেশ" এর আয়োজনে অনুষ্ঠিত হল "বৈশাখী মেলা" প্রিন্ট কর
নিউজ-বাংলা ডেস্ক   
মঙ্গলবার, ১৬ মে ২০১৭

গত ৩০ এপ্রিল রোববার ভার্জিনিয়ার এ্যাশবার্ন স্থ  হিলটন এ্যাম্বেসি সুইটস-এ "স্বদেশ বাংলাদেশ" এর আয়োজনে অনুষ্ঠিত হয়  "বৈশাখী মেলা"। উদ্যোক্তরা এবারের এই বৈশাখী মেলাকে"স্থানীয় শিল্পীদের মিলন মেলা" হিসাবে তুলে ধরার প্রয়াস ছিল ।
সর্বশেষ আপডেট ( মঙ্গলবার, ১৬ মে ২০১৭ )
 
<< শুরু < আগে 1 2 3 4 5 6 7 8 9 10 পরে > শেষ >>

ফলাফল 82 - 90 মোট 2551
Free Joomla Templates