News-Bangla - নিউজ বাংলা - Bangla Newspaper from Washington DC - Bangla Newspaper

২০ সেপ্টেম্বর ২০১৭, বুধবার      
খবর
হার্ভার্র্ডে কৃষ্ণাঙ্গ শিক্ষার্থীদের সংখ্যা বাড়ছে প্রিন্ট কর
বাংলা প্রেস, নিউ ইয়র্ক:   
মঙ্গলবার, ১৫ আগস্ট ২০১৭

 যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের ক্যামব্রিজের বিশ্বখ্যাত হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে কৃষ্ণাঙ্গ শিক্ষার্থীদের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। পরবর্তী শিক্ষাবর্ষে তালিকাভূক্ত শিক্ষার্থীদের মধ্যেও শ্বেতাঙ্গ শিক্ষার্থীর চেয়ে  অশ্বেতাঙ্গদের সংখ্যাই বেশি।ফলে ৩৮০ বছরের ঐতিহ্যবাহী হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের এই প্রথম শ্বেতাঙ্গ শিক্ষার্থীরা সংখ্যালঘু হতে চলেছে।
সর্বশেষ আপডেট ( মঙ্গলবার, ১৫ আগস্ট ২০১৭ )
 
"বাই" এর জমজমাট পুনর্মিলনী উৎসব প্রিন্ট কর
নিউজ-বাংলা ডট কম   
শুক্রবার, ১১ আগস্ট ২০১৭
 
অত্যন্ত আনন্দঘন ও উৎসবমূখর পরিবেশে বাংলাদেশ এসোসিয়েশন অব আমেরিকা ইনক (বাই) গত  ১৪ই  জুলাই  ভার্জিনিয়ার ম্যানাসাসস্থ উইন্ডাম গার্ডেন  হোটেলে ঈদপুনর্মিলনী উৎসব উদযাপন করল। অঝর বৃস্টিধারা উপেক্ষা করে ওয়াশিংটন ডিসিতে বসবাসকারী বাংলাদেশীরা সপরিবারে সন্ধ্যার  এই আনন্দ মিলনে যোগ দেন। সন্ধ্যা সাতটায় শুরু হওয়া অনুষ্ঠানের প্রথমেই ছিল অভ্যাগত অতিথিদের আনন্দ  আড্ডা ও স্মৃতিচারণ।
সর্বশেষ আপডেট ( শুক্রবার, ১১ আগস্ট ২০১৭ )
 
ভার্জিনিয়ায় মুসলিম তরুণীকে অপহরণের পর হত্যা প্রিন্ট কর
নিউজ-বাংলা ডেস্ক   
সোমবার, ১৯ জুন ২০১৭

 যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া অঙ্গরাজ্যে নাবরা নামে ১৭ বছরের মুসলমান এক তরুণীকে মসজিদের কাছ থেকে অপহরণ করে হত্যা করা হয়েছে। পুলিশ এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে একজনকে গ্রেপ্তার করেছে।
সর্বশেষ আপডেট ( সোমবার, ১৯ জুন ২০১৭ )
 
মেট্রো ওয়াশিংটন-এ বর্ষবরণ প্রিন্ট কর
সুবীর কাস্মীর পেরেরা   
সোমবার, ২৯ মে ২০১৭

দুই মাস পরে হলেও বৈশাখী আমেজে মেট্রো ওয়াশিংটন এলাকার সিলভার স্প্রিং শহরের একটি স্কুল অডিটোরিয়ামে নব বর্ষবরণ ও বৈশাখী মেলা আয়োজন করা হয় । ২১ মে সন্ধ্যা ৭ ঘটিকায় বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশন এর সহ-সাধারণ সম্পাদক মারিও মন্ডল এর উপস্থাপনায় শুভেচ্ছা বক্তব্য প্রদা করেন সংগঠনের সভাপতি মাইকেল খোকন রোজারিও।
রনক মার্টিন ও রাখি ফ্লোরেন্স এর পরিকল্পনায় সুসজ্জিত মঞ্চে এবারের অনুষ্ঠামালা সাজানো হয়েছিল ভিন্ন আঙ্গিকে।
সর্বশেষ আপডেট ( সোমবার, ২৯ মে ২০১৭ )
 
দেশ ফেস্টিভ্যালে হাজারো মানুষের ঢল প্রিন্ট কর
সদেরা সুজন, সিবিএনএ, কানাডা থেকে।।   
সোমবার, ২৯ মে ২০১৭

 চোখ ঝলসানো আয়োজনে পর্দা নামলো কানাডার বাংলাদেশী কমিউনিটির সর্ববৃহৎ ইনডোর ইভেন্ট বাংলাদেশ ফেস্টিভ্যাল ২০১৭ এর। যেমনটি প্রত্যাশা করা হয়েছিলো তেমনটিই ঘটলো। প্রথমদিনের টিকিট ছিলো সোল্ডআউট। টিকিট না পেয়ে ফিরে গেছেন অনেকে। দ্বিতীয়দিনেও সোল্ডআউট হয়েছে টিকিট। পুরো অডিটোরিয়ামে তিল ধারণের স্থান ছিলো না।  কানাডার সর্বাধিক পঠিত বাংলা সংবাদপত্র সাপ্তাহিক বাংলামেইল আয়োজিত তৃতীয় বাংলাদেশ ফেস্টিভ্যালের দুইদিনের পর্দা উঠেছে এভাবেই।
সর্বশেষ আপডেট ( সোমবার, ২৯ মে ২০১৭ )
 
<< শুরু < আগে 1 2 3 4 5 6 7 8 9 10 পরে > শেষ >>

ফলাফল 19 - 27 মোট 2492
Free Joomla Templates