খবর
ভার্জিনিয়ায় মুসলিম তরুণীকে অপহরণের পর হত্যা প্রিন্ট কর
নিউজ-বাংলা ডেস্ক   
সোমবার, ১৯ জুন ২০১৭

 যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া অঙ্গরাজ্যে নাবরা নামে ১৭ বছরের মুসলমান এক তরুণীকে মসজিদের কাছ থেকে অপহরণ করে হত্যা করা হয়েছে। পুলিশ এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে একজনকে গ্রেপ্তার করেছে।
সর্বশেষ আপডেট ( সোমবার, ১৯ জুন ২০১৭ )
 
মেট্রো ওয়াশিংটন-এ বর্ষবরণ প্রিন্ট কর
সুবীর কাস্মীর পেরেরা   
সোমবার, ২৯ মে ২০১৭

দুই মাস পরে হলেও বৈশাখী আমেজে মেট্রো ওয়াশিংটন এলাকার সিলভার স্প্রিং শহরের একটি স্কুল অডিটোরিয়ামে নব বর্ষবরণ ও বৈশাখী মেলা আয়োজন করা হয় । ২১ মে সন্ধ্যা ৭ ঘটিকায় বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশন এর সহ-সাধারণ সম্পাদক মারিও মন্ডল এর উপস্থাপনায় শুভেচ্ছা বক্তব্য প্রদা করেন সংগঠনের সভাপতি মাইকেল খোকন রোজারিও।
রনক মার্টিন ও রাখি ফ্লোরেন্স এর পরিকল্পনায় সুসজ্জিত মঞ্চে এবারের অনুষ্ঠামালা সাজানো হয়েছিল ভিন্ন আঙ্গিকে।
সর্বশেষ আপডেট ( সোমবার, ২৯ মে ২০১৭ )
 
দেশ ফেস্টিভ্যালে হাজারো মানুষের ঢল প্রিন্ট কর
সদেরা সুজন, সিবিএনএ, কানাডা থেকে।।   
সোমবার, ২৯ মে ২০১৭

 চোখ ঝলসানো আয়োজনে পর্দা নামলো কানাডার বাংলাদেশী কমিউনিটির সর্ববৃহৎ ইনডোর ইভেন্ট বাংলাদেশ ফেস্টিভ্যাল ২০১৭ এর। যেমনটি প্রত্যাশা করা হয়েছিলো তেমনটিই ঘটলো। প্রথমদিনের টিকিট ছিলো সোল্ডআউট। টিকিট না পেয়ে ফিরে গেছেন অনেকে। দ্বিতীয়দিনেও সোল্ডআউট হয়েছে টিকিট। পুরো অডিটোরিয়ামে তিল ধারণের স্থান ছিলো না।  কানাডার সর্বাধিক পঠিত বাংলা সংবাদপত্র সাপ্তাহিক বাংলামেইল আয়োজিত তৃতীয় বাংলাদেশ ফেস্টিভ্যালের দুইদিনের পর্দা উঠেছে এভাবেই।
সর্বশেষ আপডেট ( সোমবার, ২৯ মে ২০১৭ )
 
পিপল এন্ড টেক এবং এশিয়ান টিভি’র আয়োজনে “মা দিবস” উদযাপন প্রিন্ট কর
এ্যন্থনী পিউস গোমেজ, ভার্জিনিয়া   
মঙ্গলবার, ১৬ মে ২০১৭

গত ১২ই মে, ২০১৭, রোজ শুক্রবার সন্ধ্যায় পিপল এন্ড টেক-এর ভার্জিনিয়াস্থ ক্যাম্পাসে পিপল এন্ড টেক এবং এশিয়ান টিভি ইউএস-এর যৌথ আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল “মা দিবস” উদযাপন অনুষ্ঠান। সহযোগিতায় ছিলেন “আগামী”র সাউথ ইস্ট চ্যাপ্টারের প্রেসিডেন্ট ফারজানা সুলতানা (ফারজানা ক্লারা)। 

সর্বশেষ আপডেট ( মঙ্গলবার, ১৬ মে ২০১৭ )
 
ভালবাসার ছোঁয়ায় ভার্জিনিয়ায় অনুষ্ঠিত হয়ে গেল “হৃদয়বীণা” প্রিন্ট কর
এ্যন্থনী পিউস গোমেজ, ভার্জিনিয়া   
মঙ্গলবার, ১৬ মে ২০১৭

 গত ৭ই মে, ২০১৭, রোজ রবিবার সন্ধ্যায় ভার্জিনিয়ার ন্যানী জে, লি রিক্রিয়েশন সেন্টার মিলনায়তনে “হৃদয়বীণা”র আয়োজনে অত্যন্ত সফলভাবে অনুষ্ঠিত হয়ে গেল “হৃদয়ে রবীন্দ্রনাথ চেতনায় নজরুল” অনুষ্ঠানটি। সৃজনশীল অনুষ্ঠান পরিকল্পনা, ওয়াশিংটনের সাংস্কৃতিক পরিমন্ডলের বিশিষ্ট শিল্পীদের সম্পৃক্ততায় অত্যন্ত চমৎকার, অনুপম পরিবেশনায় মূর্ত হয়ে উঠেছিল মিলনায়তন প্রাঙ্গন।
সর্বশেষ আপডেট ( মঙ্গলবার, ১৬ মে ২০১৭ )
 
<< শুরু < আগে 1 2 3 4 5 6 7 8 9 10 পরে > শেষ >>

ফলাফল 1 - 9 মোট 2472
Free Joomla Templates