News-Bangla - নিউজ বাংলা - Bangla Newspaper from Washington DC - Bangla Newspaper

১৭ অক্টোবর ২০১৭, মঙ্গলবার      
আশ্চর্যের এক অনন্য রূপ প্রিন্ট কর
মোহা. আশরাফুর রহমান, জাপান থেকে   
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৩

            

সময়টা  শরতের মাঝামাঝি। কয়েকদিন  হলো মাত্র দেশ থেকে এসেছি। মনটা তাই বিষণ্ন এবং বিক্ষিপ্ত। দেশের ভাদ্র মাসের গরমের অস্বস্তিকর অনুভূতি এখনো ভুলতে পারিনি। তার মধ্যে আবার এখানকার কয়রকদিন  ধরে বিচ্ছিরি গরম। একদম  হাঁপিয়ে উঠার মতো অবস্থা।

সর্বশেষ আপডেট ( সোমবার, ১৪ জুলাই ২০১৪ )
 
নিউইয়র্কে সংবাদ সম্মেলনে শেখ হাসিনা প্রিন্ট কর
তৈয়বুর রহমান টনি, নিউইর্য়ক   
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৩

 

৫ সিটি কর্পোরেশন  নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীদের বিপর্যয় কারণের একটি হচ্ছে মিডিয়া

‘বিগত পৌণে ৫ বছরে বাংলাদেশের অনেক সুনাম অর্জিত হয়েছে। আন্তর্জাতিক অনেক সংস্থা এ জন্যে বাংলাদেশকে পুরস্কৃতও করেছে। এতদসত্বেও গত ৫ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের বিপর্যয় ঘটার অনেক কারণের একটি হচ্ছে মিডিয়াগুলোর নেতিবাচক প্রচারণা।

সর্বশেষ আপডেট ( সোমবার, ০৭ জুলাই ২০১৪ )
 
জাতিসংঘ সদর দফতরের সামনে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ-বিএনপি প্রিন্ট কর
তৈয়বুর রহমান টনি নিউইর্য়কঃ   
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৩

শান্তি সমাবেশকারীরা গগন বিদারি শ্লোগানে মহাজোট সরকারের উন্নয়ন-অগ্রগতির প্রশংসা করে বিভিন্ন ধ্বনি দেন। প্রবাসে শতশত নারী-পুরুষ এতে অংশ নেন। একাত্তরের ঘাতক-রাজাকারদের বিচারের সমর্থনেও এ সময় বিভিন্ন শ্লোগান দেয়া হয়। শান্তি সমাবেশ কারীরা। 

সর্বশেষ আপডেট ( সোমবার, ০৭ জুলাই ২০১৪ )
 
রক্ত হাতে জামায়াত প্রিন্ট কর
শুভ কিবরিয়া   
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৩
বাংলাদেশের রাজনীতিতে জামায়াত কখনো জনগণের আকাক্সক্ষার সঙ্গে থাকতে পারেনি। ১৯৭১ সালে ইসলামি রাজনীতির নামে বাংলাদেশের জন্মের বিরোধিতা করেছে। দেশের সংগ্রামী মানুষের বিরুদ্ধে সশস্ত্র প্রতিরোধ গড়ে তুলেছে। হানাদার পাকিস্তানি বাহিনীর সহযোগী হিসেবে দেশের জনগণের বিরুদ্ধে দাঁড়িয়েছে। কিন্তু তার পরও মার্কিন রণনীতির আওতায়, বুর্জোয়া গণতান্ত্রিক দলগুলোর নীতিহীনতায়, সামরিক শাসকদের পৃষ্ঠপোষকতায় জামায়াত রাজনীতিতে তাদের নয়া শিকড় গেড়েছে।
সর্বশেষ আপডেট ( সোমবার, ১৪ জুলাই ২০১৪ )
 
ফিরিয়ে আনুন রোমান্স প্রিন্ট কর
নিউজ-বাংলা ডেস্ক   
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০১৩


 দিন যাপনের কোলাহলে কোথায় যেন হারিয়ে যায় দাম্পত্যের আন্তরিকতা। পাশাপাশি থেকেও হয়তো অনুভব করা যায়না সম্পর্কের মাঝে সেই প্রেমের শিহরণ। বিয়ের প্রথম দিকের রোমান্টিক দিনগুলোর কথা মনে পড়লে নিজের অজান্তেই কেমন যেন মন খারাপ হয়ে যায়। অথচ সেই দম্পতি আর বর্তমানের দম্পতি কিন্তু আলাদা নন। কিন্তু তারপরেও দৈনন্দিন ব্যস্ততা আর সময়ের প্রভাবে দাম্পত্য সম্পর্কে কোথায় যেন একটা সুর কেটে যায়। অথচ একটু চাইলেই কিন্তু সেই দিনগুলো, অসম্ভব সুন্দর মুহূর্তগুলো ফিরিয়ে আনা সম্ভব সহজেই!

সর্বশেষ আপডেট ( সোমবার, ০৭ জুলাই ২০১৪ )
 
<< শুরু < আগে 1 2 3 4 5 6 7 8 9 10 পরে > শেষ >>

ফলাফল 1 - 9 মোট 91
Free Joomla Templates