News-Bangla - নিউজ বাংলা - Bangla Newspaper from Washington DC - Bangla Newspaper

১৬ অক্টোবর ২০১৭, সোমবার      
ওয়াশিংটনে বন্দুকধারীর গুলিতে নিহত ১৩, আহত ১৪ প্রিন্ট কর
নিউজ-বাংলা ডেস্ক   
সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৩

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসির নৌবাহিনীর ঘাঁটিতে দুই জন বন্দুকধারীর গুলিতে কমপক্ষে তের জন নিহত ও  চৌদ্দ জন গুলিবিদ্ধ হয়েছে। সোমবার ১৬ই সেপ্টেম্বর সকালে এ ঘটনা ঘটে। মৃত্যুর খবর নিশ্চিত করে পুলিশ জানিয়েছে, দুইজন বন্দুকধারী এতে অংশ নিয়েছে।  এর মধ্যে  Aaron Alexis নামের একজন বন্দুকধারী পুলিশের গুলিতে নিহত হয়।

সর্বশেষ আপডেট ( বৃহস্পতিবার, ২৮ নভেম্বর ২০১৩ )
 
এক জনপ্রতিনিধির স্ত্রীর জীবনচিত্র প্রিন্ট কর
অধ্যক্ষ মো. শাহ্ আলম   
সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৩

মৃত্যু! পৃথিবীর সবচেয়ে অনাকাঙ্খিত রূঢ় বাস্তবতা। সম্প্রতি এই মৃত্যুই আমার সামনে থেকে কেড়ে নিল আমার ৪৪-বছরের জীবনসাথীকে। যিনি আমাকে আমার পথ চলার দিশা দিয়েছেন সবসময়, অনুপ্রেরণা যুগিয়েছেন পদে পদে। সহ্য করেছিলেন অনেক ঝঞ্চাট-ঝামেলা স্বামীর রাজনৈতিক নেতা-কর্মীদের। কিন্তু তারপরও কখনো বিরক্তি দেখিনি তার চোখে-মুখে।

সর্বশেষ আপডেট ( সোমবার, ১৪ জুলাই ২০১৪ )
 
সূর্য দেখে ঘুমাতে যাওয়া! প্রিন্ট কর
সিদ্ধার্থ মজুমদার   
শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০১৩


কিছুটা পড়া, বাকিটা ফেসবুক, তারপর টেবিলেই ঘুম। কখন যে রাত কেটে যায়।  তাঁর বাবা সেদিন বললেন, ‘সারা রাত ফেসবুক, দুপুরে ঘুম থেকে উঠিস, কোনো দিন ভোরের সূর্য দেখেছিস?’ রাসেলের ঝটপট জবাব, ‘রোজ দেখি। ভোরের সূর্য দেখেই তো রোজ ঘুমাতে যাই!’

সর্বশেষ আপডেট ( সোমবার, ১৪ জুলাই ২০১৪ )
 
ওয়াশিংটনে শাহরিয়ার কবীরের জংগীবাদ বিরোধী প্রামাণ্যচিত্র প্রর্দশনী প্রিন্ট কর
নিউজ-বাংলা ডেস্ক   
শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০১৩


 
বাংলাদেশের সাংবাদিক ও ঘাতক দালাল নির্মূল কমিটির অন্যতম সংগঠক শাহরিয়ার কবিরের মৌলবাদ বিরোধী প্রামাণ্যচিত্র ‘দি আলটিমেট জিহাদ" প্রদর্শিত হল ওয়াশিংটন ডিসিস্থ বাংলাদেশ দূতাবাসে। কাল ১২ই  সেপ্টেম্বর  বৃহস্পতিবার  সন্ধ্যা সাতটায়   দূতাবাসের বংগবন্ধু মিলনায়তনে এ প্রর্দশনী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রামাণ্যচিত্র বিষয়ে আলোচনা করেন শাহরিয়ার কবির।

সর্বশেষ আপডেট ( সোমবার, ০৭ জুলাই ২০১৪ )
 
হঠাৎ বৃষ্টি প্রিন্ট কর
প্রভাতী দাস, ভার্জিনিয়া থেকে   
বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০১৩

বাড়ি ফিরবার জন্য রাস্তা ধরে কিছুক্ষণ এগুতেই দেখলাম আকাশ কালো করে মেঘ জমেছে। এখানে ক্যালেন্ডারে এখনও ফল (শরত/হেমন্ত) আসেনি,  তাই এই ঘনিয়ে আসা কাজল কালো মেঘ খুব অসম্ভব নাহলেও অপ্রত্যাশিত ছিল। আকাশে বেশ কয়েক সপ্তাহ ধরেই নীলাভ রঙের পরিধি বাড়ছিল, বাড়ছিল দীপ্র সাদা মেঘের আনাগোনা।
সর্বশেষ আপডেট ( সোমবার, ১৪ জুলাই ২০১৪ )
 
<< শুরু < আগে 1 2 3 4 5 6 7 8 9 10 পরে > শেষ >>

ফলাফল 46 - 54 মোট 91
Free Joomla Templates